• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ১০:২২মিঃ

লেবাননের সাহায্যে নিলামে উঠেছে মিয়া খলিফার চশমা

৬:৩৫ অপরাহ্ন | শনিবার, আগস্ট ১৫, ২০২০ বিনোদন
mia

বিনোদন ডেস্কঃ পর্ণ তারকা মিয়া খলিফা। গোপন বিনোদন দুনিয়ার জনপ্রিয় নাম তিনি। তবে সবই এখন অতীত। মিয়া খলিফা পর্নো দুনিয়া ত্যাগ করে অন্য পেশায় মনোযোগী হয়েছেন। সম্প্রতি বিয়ে করে সংসারী হওয়ার প্রস্তুতিও নিয়েছেন। বয়ফ্রেন্ডকে নিয়ে বেশ সুখে আছেন তিনি।

মিয়া খলিফা নিয়মিত নীল ছবির জগতে কাজের সময় নিজের দেশ লেবাননের কট্টরপন্থীরা খুনের হুমকি দিয়েছিল তাকে। এমন অবস্থায় দেশটিতে প্রবেশাধিকারও হারান তিনি। কিন্তু মাতৃভূমির সংকটে তিনিই এগিয়ে এলেন সাহায্যের হাত বাড়িয়ে।

সম্প্রতি ভয়াবহ বিস্ফোরণে বিধ্বস্ত লেবানন। দেশের পাশে দাঁড়াতে অর্থসংগ্রহের মিশনে নেমেছিন মিয়া খলিফা। সেজন্য তিনি নিজের আলোচিত চশমা নিলামে তুলেছেন। এ থেকে সংগৃহীত অর্থ তিনি ত্রাণে তুলে দিতে চান।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিয়া খলিফা জানান, লেবাননের পাশে দাঁড়াতে তার বিখ্যাত চশমা নিলামে তুলছেন তিনি। সেটি বিক্রি করে যে অর্থ পাবেন, তা বিস্ফোরণ বিধ্বস্ত দেশের রেডক্রসের ত্রাণ তহবিলে দান করবেন।

গ্লোবাল নিউজ জানিয়েছে, মিয়া চশমাটি ই-বেয়’তে নিলামে তুলেছেন। সেটির মূল্য এখন পর্যন্ত এক লাখ ডলার উঠেছে। নিলাম চালু থাকবে আজ শনিবার বিকাল পর্যন্ত। এই নিলাম থেকে যা অর্থ উঠবে তা পুরোটাই লেবাননের রেড ক্রসের হাতে তুলে দেবেন মিয়া।