সংবাদ শিরোনাম
  • আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাপাহারে জাতীয় শোক দিবস পালিত

১০:০৩ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ১৫, ২০২০ রাজশাহী
sap

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় জুম অ্যাপে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি যুক্ত থেকে বক্তব্য প্রদান করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সহকারি কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, উপজেলা কৃষি অফিসার মজিবুর রহমান, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই। এ সময় সেখানে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের অফিসার, এনজিও কর্মী সহ অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া এবং ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয় এবং উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ঋনের চেক বিতরন ও এনজিও রিকের উদ্যোগে এককালীন নগদ অর্থ ও বৃক্ষ রোপন করা হয়।

এর আগে সকাল ৯টায় জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।