মৌলভীবাজার করোনা ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

১০:২৭ পূর্বাহ্ণ | রবিবার, আগস্ট ১৬, ২০২০ দেশের খবর, সিলেট

অরবিন্দ দেব, মেীলভীবাজার- মৌলভীবাজারে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ  নিয়ে জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুমানসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

মৃত্যুবরণকারীর পরিবারিক সূত্রে জানা যায়, মৌলভীবাজার শহরের সুলতানপুর এলাকায় বসবাসকারী ও জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুমান করোনায় উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

অপরদিকে শ্রীমঙ্গল শহরের সবুজবাগ এলাকার কাঞ্চন চক্রবর্তী শ্যামল ও দেবেশ দত্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। জ্বর, কাশি, শ্বাসকষ্ট সহ অন্যান্য উপসর্গ তাদের শরীরে দেখা দিলে সিলেট প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতের বিভিন্ন সময়ে তারা মারা যান।

শনিবার (১৫ আগষ্ট) দুপুরে বিষটি নিশ্চিত করেছেন সিভিল সার্জন তাউহীদ আহমদ ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ সাজ্জাদুর রহমান।

এদিকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি অবস্থায় শুক্রবার বিকেলে শিল্পী আক্তার নামেন এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি মৌলভীবাজার পৌর এলাকার ৯ ওয়ার্ডের বড়কাপন এলাকায়।

মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১২০৬ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ৩১৫৩ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১২ জন। সুস্থ হয়েছেন ৭২১ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ২২ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫৪ জনের।