• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ১০:৪৪মিঃ

“জাতির পিতার খুনিরা যে দেশেই থাকুক তাদের দেশে ফিরিয়ে আনা হবে”

২:৩৪ অপরাহ্ন | রবিবার, আগস্ট ১৬, ২০২০ ঢাকা
moti

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ “জাতির পিতার খুনিরা পৃথিবীর যে দেশেই থাকুক না কেন তাদের দেশে ফিরিয়ে আনা হবে” বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

রোববার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তিনি মানিকগঞ্জের শিবালয় উপজেলা মিলনায়তনে কৃষকলীগ আয়োজিত বন্যার্ত কৃষকদের সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি বলেন, খুনিদের আশ্রয় দেয়া কোনো সভ্য দেশের রীতি হতে পারে না। খুনিদের আইনের আওতায় আনার ক্ষেত্রে মানবাধিকার বাধাগ্রস্থ হতে পারে না।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপি সরকারের সময় সারের পেছনে পেছনে দৌঁড়াতে হতো কৃষকদের। আর এখন কৃষকের পিছে সার দৌঁড়ায়। এটাই আওয়ামী লীগ, এটাই শেখ হাসিনার কৃতিত্ব।

শেখ হাসিনার ভিশনারি নেতৃত্বের প্রশংসা করে তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার পাশাপাশি সারাদেশকে সবুজে সবুজে ভরে দিতে কাজ করে যাচ্ছেন তিনি। কাজ করছেন কৃষকের ভাগ্য উন্নয়নের জন্য।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে দলের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম বলেন, বঙ্গবন্ধুর হত্যার পরিকল্পনাকারী জিয়াউর রহমানের দুই সুপারিশকারী আওয়ামী লীগের ক্ষমতাবান নেতা। তাদের চিহ্নিত করা হবে। এতে স্থানীয় এমপি ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এতে কৃষক লীগের পক্ষ থেকে জানানো হয়, দেশের বন্যার্ত কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হবে দেশ ব্যাপি তার উদ্বোধন করা হলো মানিকগঞ্জের শিবালয় থেকে। এতে মানিকগঞ্জের শিবালয়, ঘিওর ও দৌলতপুরের মোট ৬শ জন বানভাসিদের কৃষকদের মাঝে এ সার ও বীজ বিতরণ করা হয়।

আগামীকাল থেকে জামালপুর, সিরাজগঞ্জ, বগুড়া, কুড়িগ্রাম, রংপুর, গাইবান্ধা, হাওর অঞ্চলসহ ৩৩টি জেলায় ১৫ হাজার বন্যাকবলিত মানুষের মাঝে কৃষকলীগের পক্ষ থেকে সার ও বীজ বিতরণ করা করা কথা রয়েছে।