কার্টুন দেখানোর লোভ দেখিয়ে পাঁচ বছর বয়সী দুই শিশুকে ধর্ষণ

৪:১৯ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ১৬, ২০২০ রাজশাহী
SISU

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাটে টিভিতে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে আটকে পাঁচ বছর বয়সী দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রান্তিক (২০) নামে যুবকের বিরুদ্ধে। প্রান্তিক উপজেলার গোপালপুর এলাকার মৃত আবু আলীর ছেলে। ধর্ষণের শিকার দুই শিশু সম্পর্কে চাচাতো বোন।

শনিবার দুপুরে এ ঘটনা ঘটেছে। এঘটনায় রাতেই দুই শিশুর বাবা বাদী হয়ে চারঘাট থানায় মামলা দায়ের করেছেন।

মডেল থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির শিশু কন্যা (৬) ও একই এলাকার জনৈক ব্যক্তির শিশু কন্যা (৫) প্রতিদিনের মতো পার্শ্ববর্তী বাড়ি মৃত আবুর বাড়ির আঙ্গিনায় খেলছিল। এসময় ঐবাড়িতে কেউ না থাকায়, একই এলাকার মৃত আবুর বখাটে ছেলে প্রান্তিক (১৫) তার নিজ ঘরে টেলিভিশন দেখার নাম করে ডেকে নিয়ে দুই শিশু কন্যাকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

ঘটনার পরে শিশুদের চিৎকার শুনে ভিকটিমের মা সোহানা আক্তার মিম এসে দুই শিশু কন্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত ডাক্তার রামেক হাসপাতালে প্রেরণ করেন। পরে চারঘাট মডেল থানায় ধর্ষিতার পিতা সুজন আলী বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার দুই শিশুর বাবা জানান, শিশু দু’টিকে রক্তাক্ত অবস্থায় পেয়ে তারাও ভয় পেয়েছেন। দুই শিশুই জানিয়েছে, কার্টুন দেখানোর কথা বলে প্রান্তিক তাদের ধর্ষণ করেছে। প্রান্তিক স্থানীয় স্কুলে নবম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে প্রায় ৬ বছর ধরে আর স্কুলে যাননি। এরপর থেকে তিনি রাজমিস্ত্রির সহকারী শ্রমিক হিসেবে কাজ করতেন।

চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডাক্তার রুমা ও নিশাত এই প্রতিনিধিকে বলেন, প্রাপ্ত বয়স্ক যুবকের ধর্ষণের কারণে শিশু ২টির যৌন পথে অনেক রক্ত খরন হয়েছে। যার কারণে তাদের শারীরীক অবস্থা বেশ দূর্বল ছিল। উন্নত চিকিৎসার জন্য রবিবার সকালে শিশু ২টিকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।