🕓 সংবাদ শিরোনাম

বিএনপির এমপির কাছে খালেদার চেয়েও পরীমনির গুরুত্ব বেশি: তথ্যমন্ত্রীগৌরনদীতে জালভোট দেওয়া নিয়ে কেন্দ্রে সংঘর্ষ, নিহত ১সুনামগঞ্জে হিন্দুদের বাড়িতে হামলা: প্রধান আসামি সেই স্বাধীনের জামিনভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ নিহত ৩বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির দুর্ধর্ষ কাহিনি প্রকাশব্যবসায়ীর হাত-পা বেঁধে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করেন তারাইউপি নির্বাচন: ভোলায় সংঘর্ষ ও গোলাগুলি, নিহত ১টাঙ্গাইলে একদিনে রেকর্ড ১৬৫ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১হজের সুযোগ পাবেন ৬০ হাজার, নিবন্ধন পাঁচ লাখের বেশিদ্বিতীয় বিয়ের গুঞ্জনে মাহিকে প্রথম স্বামীর অভিনন্দন

  • আজ সোমবার, ৭ আষাঢ়, ১৪২৮ ৷ ২১ জুন, ২০২১ ৷

ধামরাইয়ের বন্যা দূর্গত এলাকায় নৌবাহিনীর খাদ্য ও চিকিৎসা সহায়তা প্রদান

nouu
❏ রবিবার, আগস্ট ১৬, ২০২০ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ দেশব্যাপী বন্যা পরিস্থিতি মোকাবেলায় ধামরাই উপজেলার বন্যাদূর্গত এলাকায় খাদ্য ও চিকিৎসা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ নৌবাহিনী।

বন্যার কারণে চরম খাদ্য, পানীয় এবং চিকিৎসা সংকটে পড়া ধামরাই উপজেলার কুল্লা ও সোমভাগ ইউনিয়নের স্থানীয় হতদরিদ্র পরিবারের মাঝে আজ শুকনা খাদ্য ও চিকিৎসা সামগ্রী প্রদান করে নৌবাহিনী।

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, চিড়া, চিনি, মুড়ি, গুড়, লবণ, মোমবাতি, দিয়াশলাই, স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও বিশুদ্ধ পানি প্রদান করা হয়।

এসময় ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ। আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে এসকল খাদ্য সামগ্রী ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য, দেশের বন্যা পরিস্থিতি মোকাবেলায় দেশের প্রত্যন্ত অঞ্চলে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের সহায়তায় নিয়মিত এ কার্যক্রম পরিচালনা করছে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া, খুলনা নৌ অঞ্চলের পক্ষ হতে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার বন্যাদূর্গত এলাকার প্রায় ৪০০ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, মুড়ি ও গুড় প্রদান করা হয়।