• আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় নড়াইলে আ’লীগ নেতার মৃত্যু

১২:০৫ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ১৭, ২০২০ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, নড়াইল- নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জজ কোর্টের সাবেক পিপি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ (৬৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।

গতকাল রোববার (১৭ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে প্রয়াত এই নেতা স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ এ মাসের শুরুতে করোনায় আক্রান্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে ৮ আগস্ট ঢাকার কর্মচারি হাসপাতালে ভর্তি হন। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। রোববার রাত ৯টা ২৫ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

তার আত্মীয় সাবেক উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম নবী জানান, আজ সোমবার নড়াইল আইনজীবী সমিতি ভবনে তার স্মরণে শোকসভা শেষে নড়াইল পৌর গোরস্থান চত্বরে জানাজা ও রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদন করা হবে। এরপর নড়াইলের বঙ্গবন্ধু স্কোয়াড তার দাফন সম্পন্ন করবে।

এদিকে এ নেতার মৃত্যুতে প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সদ্য প্রয়াত এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা, বিদেহী আত্মার শান্তি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।