• আজ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বাউফলে নিখোঁজের ২ দিনপর শিশুর ভাসমান লাশ উদ্ধার

৪:১৬ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ১৭, ২০২০ বরিশাল
Bowfal

কৃষ্ণ কর্মকার,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের আলোকি নদীতে পা ধুতে গিয়ে রায়হান (১১) নামের এক শিশু নিখোঁজ হয় গত শনিবার (১৫ আগষ্ট)।

নিখোঁজের দুই দিনপর আজ সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কেশবপুর ইউনিয়নের চাঁদকাঠী খাল থেকে ওই শিশুর ভাসমান লাশ উদ্ধার করে স্বজনরা। নিহত রায়হান উপজেলা কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামের হারুন মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, শিশু রায়হান ঈদুল আযহা উপলক্ষে ঢাকা থেকে বাবা-মায়ের সাথে গ্রামের বাড়ি কেশবপুর আসে। শুক্রবার পাশের ইউনিয়ন ধুলিয়ার আলোকি চাঁদকাঠী গ্রামে খালু মোজ্জামেল হকের বাড়ী বেড়াতে যায়। শনিবার (১৫আগষ্ট) বিকালে সঙ্গীদের সাথে খেলা শেষে বিকালে আলোকি নদীতে পা ধুইতে গেলে পা পিছলে পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অফিসে খবর দিলে টিম লিডার গিয়াসউদ্দিনের নেতৃত্বে বরিশাল ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সন্ধায় ঘটনাস্থল আসেন। পড়ে শনিবার সন্ধা থেকে রবিবার বিকাল পর্যন্ত তল্লাশি চালিয়েও শিশু রায়হানের কোন খোঁজ না পেয়ে উদ্ধার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কেশবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।