• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

খালেদা জিয়ার আরোগ্য কামনায় স্পেন বিএনপির দোয়া মাহফিল

⏱ ৪:৫৪ অপরাহ্ন | সোমবার, আগস্ট ১৭, ২০২০ 📂 প্রবাসের কথা

কবির আল মাহমুদ, স্পেন: স্পেনে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার স্পেনের (১৬ আগস্ট) রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নবগঠিত স্পেন বিএনপির আয়োজনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মীদের করোনা ও অন্যান্য রোগে মৃত্যুবরণে তাদের আত্মার মাগফেরাত কামনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুদর্শা থেকে রেহাই পেতে দোয়া ও মিলাদ মাহফিলে দোয়া মাহফিলে বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

নবগঠিত স্পেন বিএনপির সভাপতি মোজাম্মেল হোসেন মনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এইচ সোহেল ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন বিএনপির সাবেক সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা খোরশেদ আলম মজুমদার।

দোয়া মাহফিলের পূর্বে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সংগ্রাম ও উন্নয়নের রাজনীতির উপর সংক্ষিপ্ত আলোচনা করে বক্তব্য দেন, স্পেন বিএনপির সিনিয়র সহ-সভাপতি নূর হোসেন পাটোয়ারী, মুরশেদ আলম তাহের, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, এস এম আহমেদ মনির, আখতার হোসেন আকবর শেঠ, জাহাঙ্গীর আলম সেলিম, যুগ্ম সম্পাদক এসএম আসলাম, আব্দুল আওয়াল খান, জাকির চৌধুরী, জাহাঙ্গীর আলম ইব্রাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম ফরাজী, ইসহাক রবিন, যুব বিষয়ক সম্পাদক যুব বিষয়ক সম্পাদক কাজী জসিম, সহ যুব বিষয়ক সম্পাদক শাওন আহমেদ, সহ-সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আসাদ আলী, সুজন মল্লিক, আন্তর্জাতিক সম্পাদক রুবেল সামাদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির উপদেষ্টা হাবিব আলী, সালাহউদ্দীন আহমদ, শেখ হাফিজুর রহমান, মিজানুর রহমান স্বপন চৌধুরী, ইয়াসিন আলী প্রমুখ।

সভায় বক্তারা সবাই, উপস্থিত সকল নেতাকর্মীদেরকে তাদের অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য প্রার্থনা করার আহ্বান জানান।

পরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, দেশবাসী ও দলের নেতা কর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনা এবং বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের দুর্দশার হাত থেকে রেহাইসহ দেশ ও জাতির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন স্পেন বিএনপির সাবেক সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা খোরশেদ আলম মজুমদার।