মাদারীপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু, পাষন্ড স্বামী আটক

৬:২৮ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ১৭, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- মাদারীপুরের কালকিনিতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর দায়ের কোপে ময়না বেগম (২৫) নামে এক স্ত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ পাষান্ড স্বামী সোলাইমান খানকে (৩৫) আটক করে আজ সোমবার দুপুরে জেলহাজতে প্রেরণ করেন।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় থানায় একটি মামলা করেছে নিহতের পরিবার। নিহত ময়না জেলা সদর উপজেলার কড়দী গ্রামের আবদুল হাই মোল্লার মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার মিনাজদী গ্রামের আজিজ খানের ছেলে সোলাইমানের সঙ্গে তার স্ত্রী ময়না বেগমের রোববার দুপুরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায় সোলাইমান উত্তেজিত হয়ে স্ত্রী ময়না বেগমকে এলোপাথারিভাবে দা দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রাখে।

পরে স্থানীয় লোকজন ময়না বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রোববার রাতে সেখানে তার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ হত্যাকান্ডের ঘটনায় কালকিনি থানা পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে ঘাতক সোলাইমানকে পলাতক অবস্থায় আটক করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা সময়ের কণ্ঠস্বরকে বলেন, স্বামীর দায়ের কোপে স্ত্রী ময়না বেগমের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।