• আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে সত্যিই কি বার্সেলোনা ছাড়ছেন মেসি?

⏱ ১২:১০ পূর্বাহ্ন | মঙ্গলবার, আগস্ট ১৮, ২০২০ 📂 খেলা
meessii

স্পোর্টস আপডেট ডেস্কঃ বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি আছে আরও এক মৌসুম। বোর্ডকর্তাদের ওপর অসন্তুষ্ট মেসি নাকি এবার গ্রীষ্মেই দল বদল করবেন। এই বোমা ফাটানো তথ্যটা দিয়েছেন খ্যাতিমান সাংবাদিক মার্সেলো বেকলার।

বেকলারই ২০১৭ সালে নেইমারের বার্সেলোনা থেকে বার্সেলোনা ছাড়ার খবরটি দিয়েছিলেন এবং সেটা সঠিক হয়েছিল। বর্তমানে বার্সেলোনার হাঁড়ির খবর বের করে আনার জন্য গত কয়েক বছর ধরে যিনি বেশ বিশ্বস্ততার সঙ্গে দায়িত্ব পালন করছেন। তাই আবারো ভক্তদের মাঝে আর্জেন্টাইন সুপারস্টারের বার্সা ত্যাগের গুঞ্জন শুরু হয়েছে।

বেকলার বলেছেন, 'মেসি বার্সেলোনাকে বলেছেন এই গ্রীষ্মেই তিনি ক্লাব ছাড়তে চান। ক্লাবের ভালো দল গড়ার পরিকল্পনা আছে, এমন কিছু প্রমাণ করতে পারলে তিনি তার সিদ্ধান্ত বদলাতে পারেন। আমাকে ক্লাবের এক সূত্র জানিয়েছে ক্লাব ছাড়ার এমন তীব্র ইচ্ছা আগে কখনোই তার মধ্যে দেখা যায়নি।'

বেকলারের সব খবরই যে সঠিক হয় সেটাও নয়। তিনি গতবছর বলেছিলেন, নেইমারের বার্সায় ফিরে আসা নিশ্চিত। কিন্তু বাস্তবে সেটা হয়নি।

উল্লেখ্য শনিবার লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেকর্ড ৮-২ গোলের ব্যবধানে হেরে যায় বার্সেলোনা। দলের এমন করুণ পরাজয়ের পর বিশ্বজুড়েই সমালোচনা হচ্ছে মেসিদের নিয়ে। যে কারণে মেসিকে বার্সেলোনা ছাড়ার পরামর্শ দিয়েছেন ইংল্যান্ড জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার ফার্ডিনান্ড।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা ফুটবলার বলেছেন, বার্সেলোনার এখন যে পারফরম্যান্স তাদের তুলনায় ইউরোপের অন্যান্য দল অনেক শক্তিশালী। যদিও আমি তুলনায় যাচ্ছি না। দলের এমন পরাজয়ের পর মেসি কী ভাবছেন সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। তবে বড় ট্রফি জিততে হলে মেসিকে ক্লাব বদলাতেই হবে।