সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

গোপনে দ্বিতীয় বিয়ে করেছেন শখ

১১:৪৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, আগস্ট ১৮, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের দ্বিতীয় বিয়ের গুঞ্জন। কিন্তু বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন এই অভিনেত্রী। তবে এবার জানা গেল ঘটনার সত্যতা।

চলতি বছর ১২ মে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন শখ। বর রহমান জন। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এক সময় টুকটাক মডেলিং করেছেন, এখন পেশায় ব্যবসায়ী। দু’জনে সংসার পেতেছেন উত্তরার একটি বাসায়। কোরবানির ঈদ উপলক্ষে স্বামী জনের সঙ্গে শ্বশুরবাড়ি বলিয়াদি গ্রামে বেড়াতে গিয়েছেন শখ।

পারিবারিক সূত্রে জানা গেছে, শখ বর্তমানে শ্বশুরবাড়ি বলিয়াদি গ্রামে আছেন। করোনার প্রকোপ কমলে খুব শিগগিরই ঢাকায় ঘটা করে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

এ বিষয়ে জনের ভাগ্নে আরাফ রহমান বলেন, পারিবারিকভাবে বিয়ে হয়। তবে বিষয়টি গোপন রাখতে বলার কারণে আমরা বাইরে জানাইনি। ঈদে তিনি আমার নানারবাড়িতে এসেছেন। অনেক ভালো মনের মানুষ তিনি। সবার ভালো-মন্দের খোঁজখবর নিয়েছেন।

বিয়ের প্রসঙ্গে জানতে শখের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

উল্লেখ্য, শখের প্রথম বিয়ে হয়েছিলো অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে। একসঙ্গে মডেলিং, অভিনয় করতে গিয়ে পরিচয় হয়েছিলো শখ ও নিলয়। দীর্ঘদিন প্রেম, বিচ্ছেদ আবার মিলনের পর তারা দুজন ২০১৬ সালের ৭ জানুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন। কিন্তু সংসার জীবনের বছর দেড়েক থেকেই তারা দুজন আলাদা থাকা শুরু করেন।