• আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনার সম্মুখ যোদ্ধাদের অভিবাদন জানাতে দিনাজপুর এক মিনিটের করতালি

২:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, আগস্ট ১৮, ২০২০ দেশের খবর, রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আহবানে করোনার সম্মুখ সারির যোদ্ধা ও জীবন উৎসর্গকারীদের সম্মান, শ্রদ্ধা ও অভিবাদন জানাতে দিনাজপুর টেলিভিশন ক্যামরা জার্নালিষ্ট এসোসিয়েশনের উদ্যোগে প্রেসক্লাবে এক মিনিটের করতালি কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৮ আগষ্ট) মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাব চত্বরে এই এক মিনিটের কর্মসূচীতে অংশ নেয়, দিনাজপুর টেলিভিশন ক্যামরা জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য ও উপদেষ্টা সাংবাদিক বৃন্দ।

করতালি শেষে দিনাজপুর টেলিভিশন ক্যামরা জার্নালিষ্ট এসোসিয়েশনের উপদেষ্টা ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীন সাংবাদিক গোলাম নবী দুলাল অংশ গ্রহণকারীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত পরামর্শ মূলক বক্তব্য রাখেন। তিনি বৈশ্বিক সমস্যা করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সম্মূখ যোদ্ধা চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইন শৃংখলা বাহিনীর সদস্য, সাংবাদিক, ক্যামরা পার্সনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দকে স্যালেট জানান।

করোনার ভয়াবহ পরিন্থিতিতে এই সম্মূখ যোদ্ধাদের সাহস যোগাতে, অভিবাদন জানানোর পাশাপাশি তাদের সহযোগিতা করার জন্য সকলকে এগিয়ে আসার আহবানও জানান তিনি।

এ সময় দিনাজপুর টেলিভিশন ক্যামরা জার্নালিষ্ট এসোসিয়েশনের উপদেষ্টা ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীন সাংবাদিক গোলাম নবী দুলাল ছাড়াও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক রফিকুল ইসলাম ফুলাল, মুকুল চ্যাটার্জী, খাদেমুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক মো.মনজিদ আলম শিমুল, যুগ্ম-সম্পাদক আরমান হোসেন বরকত, মোস্তফা, আল মামুন, সাব্বির, ঠান্ডু, রাজুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তরা, করোনার পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধাদের অনুপ্রেরণা ও উৎসাহ প্রদানমূলক এ ধরণের অনুষ্ঠান দেশে আয়োজনের জন্য চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।