সংবাদ শিরোনাম
  • আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

প্রেমিকার সাথে বিয়ে না দেওয়ায় গলায় ফাঁস দিলো কলেজছাত্র

৪:০৩ অপরাহ্ন | মঙ্গলবার, আগস্ট ১৮, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: প্রেমিকার সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় পরিবারের লোকের সাথে অভিমান করে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্লাবন চন্দ্র (২৬) নামে এক কলেজ ছাত্র গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ১১টায় উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহুলী গ্রামের একটি জামগাছ থেকে ঐ কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত কলেজ ছাত্র প্লাবন চন্দ্র ঐ গ্রামের হেমন্ত চন্দ্রের ছেলে। তিনি আদিতমারী সরকারী কলেজের স্নাতক শ্রেনির ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কলেজ ছাত্র প্লাবন চন্দ্রের সাথে এক মেয়ের গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঐ প্রেমিকাকে বাঁচবেনা বলে কলেজ ছাত্র প্লাবন চন্দ্র তার সাথে বিয়ে দিতে পরিবারের কাছে দাবি করেন। কিন্তু পরিবারের লোক এ বিয়েতে রাজি না হওয়ায় সবার উপর অভিমান করে সোমবার মধ্যরাতে বাড়ির পাশে একটি জাম গাছের সাথে রশিতে ঝুলে আত্নহত্যা করেন প্লাবন। মঙ্গলবার সকালে স্থানীয়রা তার মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। থানা পুলিশ এসে সেই মরদেহ উদ্ধার করে।

এবিষয়ে কথা হলে ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফরহাদ আলম মন্ডল বলেন, আত্নহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।