🕓 সংবাদ শিরোনাম

বিএনপির এমপির কাছে খালেদার চেয়েও পরীমনির গুরুত্ব বেশি: তথ্যমন্ত্রীগৌরনদীতে জালভোট দেওয়া নিয়ে কেন্দ্রে সংঘর্ষ, নিহত ১সুনামগঞ্জে হিন্দুদের বাড়িতে হামলা: প্রধান আসামি সেই স্বাধীনের জামিনভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ নিহত ৩বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির দুর্ধর্ষ কাহিনি প্রকাশব্যবসায়ীর হাত-পা বেঁধে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করেন তারাইউপি নির্বাচন: ভোলায় সংঘর্ষ ও গোলাগুলি, নিহত ১টাঙ্গাইলে একদিনে রেকর্ড ১৬৫ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১হজের সুযোগ পাবেন ৬০ হাজার, নিবন্ধন পাঁচ লাখের বেশিদ্বিতীয় বিয়ের গুঞ্জনে মাহিকে প্রথম স্বামীর অভিনন্দন

  • আজ সোমবার, ৭ আষাঢ়, ১৪২৮ ৷ ২১ জুন, ২০২১ ৷

বাঘায় গৃহবধু ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য আটক

bagha
❏ মঙ্গলবার, আগস্ট ১৮, ২০২০ রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউপি সদস্য ইমাজ আলীর বিরুদ্ধে গৃহবধুর ধর্ষণের অভিযোগ উঠেছে। বাঘা থানা পুলিশ অপরাধী ইউপি সদস্যকে আটক করেছে। গৃহবধুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার আড়পাড়া গ্রামের ওই ঘটনার বিষয়ে এসআই খালেক বলেন, ইউপি সদসের স্ত্রী তার পিতার বাড়িতে (ইমাজ আলীর শ্বশুর বাড়ি) থাকাকালিন সময়ে পাশের বাড়ির গৃহবধুকে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।

সোমবার (১৭-০৮-২০২০) দিবাগত রাতে ওই গৃহবধুকে ধর্ষণ করে। মঙ্গলবার ওই গৃহবধু বাদি হয়ে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে। এলাকাবাসী ওই ঘটনার খবর পেয়ে তার বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশ ইমাজ আলীকে আটক করে গৃহবধুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম এই প্রতিনিধিকে জানান, ভুক্তভোগী নারী ওই অপরাধীর বিরুদ্ধে থানায় অভিযোগ করে। থানা পুলিশ অভিযোগের ভিত্তীতে ইউপি সদস্যকে আটক করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতার জন্য ওই গৃহবধুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে প্রেরণ করা হয়।