সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সালমানকে খুনের পরিকল্পনা!

◷ ৯:৪২ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ১৯, ২০২০ বিনোদন
slman

বিনোদন ডেস্কঃ বলিউড সুপারস্টার সালমান খানকে হত‌্যার পরিকল্পনা করেছিল দুষ্কৃতিকারীরা। সালমান খানের বান্দ্রার বাড়ির উপর তাদের নিয়মিত নজরদারি ছিল। এ ঘটনায় রাহুল আলিয়াস সাঙ্ঘি ওরফে বাবা আলিয়াস সুন্নি (২৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, পুরোনো শত্রুতার জের ধরে লরেন্স বিষ্ণই নামে এক গ‌্যাংস্টার সালমান খানকে হত‌্যার নির্দেশ দিয়েছিল। আর শুটার রাহুলকে এই দায়িত্ব দেয়। লরেন্স বর্তমানে যোধপুর জেলে রয়েছে। জেলে বসেই এই হত‌্যার পরিকল্পনা করে সে।

ফরিদাবাদের ডিসিপি (হেডকোয়ার্টার) রাজেশ দুগ্গল জানান, গ্যাংস্টার লরেন্স বিশনই গত জানুয়ারি থেকে রাহুলকে বিশেষ নজর রাখতে বলেছিল সালমানের উপর এবং সুযোগ বুঝে হত্যার নির্দেশ দিয়েছিল।

গত ১৫ আগস্ট রাহুল সংঘ নামে এক শার্প শ্যুটারকে গ্রেফতার করে ফরিদাবাদ পুলিশের ক্রাইম ব্রাঞ্চ৷ সঙ্গে ধরা পড়ে আরো চার ব্যক্তি। রাহুলের কাছ থেকে উদ্ধার হয় গুলি ভরা পিস্তল। রাহুল ভিওয়ানির বাসিন্দা৷

পুলিশ সূত্রে বলা হয়, লরেন্সই এই রাহুলকে নিয়োগ করে সালমান হত্যায়। আপাতত লরেন্স রয়েছে যোধপুর জেলে। তবে জেলে থাকলেও সেখান থেকেই সালমান খানকে খুনের পরিকল্পনা করে সে। লরেন্সের সঙ্গে সালমানের পুরনো শত্রুতার খবর শোনা যায়৷ সালমানের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠার পর থেকেই লরেন্সের নজরে রয়েছেন সালমান।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১