সংবাদ শিরোনাম

ইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদেরবিমানবন্দর সড়কে স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটকসাঈদ খোকনের দুই মামলার একটি খারিজ, অন্যটি প্রত্যাহারফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের চাপা দিল ট্রাক, নিহত ১৫

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনায় আরও দু’জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৪

◷ ১২:২৬ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ২০, ২০২০ রংপুর
corona

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে আজ বুধবার করোনায় আরও দু’জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃত্যু ৫৩ জনের। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও ৪০ জনের।

জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম তারিকসহ ৩৪ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ২৬৫১ জন। আজ ৬৫ জনসহ জেলার করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯৮৫ জন।

করোনা আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দু’জনের মৃত্যু হয়েছে। এরা হলেন, শহরের মুদিপাড়া এলাকার এস.এম শোয়েব (৮০)। তিনি আজ ভোরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ১২ আগষ্ট তাঁর করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিল।

অন্যদিকে আব্দুস সাত্তার (৬৪) নামে আরেকজনের মৃত্যু হয় দুপুরে। তার বাড়ি চিরিরবন্দর উপজেলার ভুষিবন্দর এলাকায়। তিনি ১৪ আগষ্ট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ১৩৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৪টি নমুনা পজিটিভ এসেছে। এর মধ্যে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম তারিক রয়েছেন।

পজিটিভ রিপোর্টগুলোর মধ্যে সদরে ২৩ জন, বিরলে ২ জন, কাহারোলে ২ জন, বিরামপুরে ২ জন, চিরিরবন্দরে ২ জন, নবাবগঞ্জে ২ জন এবং ঘোড়াঘাটে একজন রয়েছেন।