• আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পটুয়াখালীতে অসহায়দের খাদ্য ও অর্থ সহায়তা দিলো নৌ-বাহিনী

◷ ৪:৩১ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ২০, ২০২০ দেশের খবর, বরিশাল
Im 2

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীর কলাপাড়ায় করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে নৌ-বাহিনী কর্তৃক খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে কমান্ডার খুলনা নেভাল অঞ্চল কর্তৃপক্ষের উদ্যোগে উপজেলার লালুয়া ইউনিয়নে নির্মাণাধীন বাংলাদেশ নৌ-বাহিনীর শের-ই-বাংলা নৌ ঘাটি চত্বরে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন খুলনা নেভাল এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। এছাড়া এসময় নৌ-বাহিনীর বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ নৌ-বাহিনীর শের-ই-বাংলা নৌ ঘাটি সূত্র জানায়, লালুয়া ইউনিয়নের ১ নং ও ৩ নং ওয়ার্ডের দুই শতাধিক পরিবারের প্রত্যেককে ৬ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ১ কেজি লবন ও ৫শ’ টাকা করে প্রদান করা হয়। এছাড়া এসময় শের-ই-বাংলা প্রকল্প কাজে নিয়োজিত সাড়ে আট’শ শ্রমিকের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

খুলনা নেভাল এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, বৈশ্বিক মহামারী করোনার ভাইরাসের সংক্রমন রোধকল্পে সরকারের নির্দেশনানুযায়ী নৌ-বাহিনী ৬টি উপকুলীয় জেলায় পালনসহ করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের মানবিক সহায়তার অংশ হিসাবে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বিভিন্ন দুর্যোগে নৌ-বাহিনী সাধারণ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।