শোকাবহ অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতার আপত্তিকর মিথ্যা বক্তব্য, প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ

৭:৪০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, আগস্ট ২০, ২০২০ ঢাকা

নরসিংদীতে শোকাবহ অনুষ্ঠানে মজার কথা বলে সাবেক ছাত্রনেতা এস এম কাইয়ুমের আপত্তিকর ও অসৌজন্যমূলক মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে প্রেসক্লাব। আজ দুপুরে নরসিংদী প্রেসক্লাবের ফেসবুক আইডিতে প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকের পক্ষ থেকে প্রতিবাদটি দেয়া হয়। সময়ের কণ্ঠস্বরের পাঠকদের জন্য সম্পূর্ণ প্রতিবাদটি হুবহু তুলে ধরা হলো।

এসএম কাইয়ূমের বক্তব্যের প্রতিবাদ

নরসিংদী পৌরসভার ২নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য জনাব নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) সাহেবের উপস্থিতিতে সাবেক ছাত্র নেতা এসএম কাইয়ূম নরসিংদী প্রেসক্লাবের সম্মানিত সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ, সহ-সভাপতি বিশ্বজিৎ সাহা ও নরসিংদীর পলাশ থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য জনাব কামরুল আশরাফ খান পোটন সাহেবের অফিসে মেয়র কামরুজ্জামানকে নিয়ে কথোপকথনের রেশ ধরে যে বক্তব্য রেখেছেন তাতে আমরা বিস্মিত হয়েছি।

এ বক্তব্যটি আজ ২০ আগস্ট ২০২০ইং বেলা ১২ টা ৫৩ মিনিট পর্যন্ত এসএম কাইয়ুমের ফেসবুক টাইম লাইনে ভাসছে।
যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এসএম কাইয়ুমের এ বক্তব্যটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে প্রতিয়মান হচ্ছে।
কামরুল আশরাফ খান পোটন (সাবেক এমপি, নরসিংদী-২ পলাশ) সাহেবের অফিসে মেয়র কামরুজ্জামানকে নিয়ে আমাদের মধ্যে এ ধরনের কোনো আলোচনা হয়নি।

নরসিংদী প্রেস ক্লাবের মত একটি সার্বজনিন অরাজনৈতিক প্রতিষ্ঠানের তিনজন স্বনামধন্য সাংবাদিক ও একজন সাবেক সংসদ সদস্যকে জড়িয়ে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকীর মত একটি শোকাবহ অনুষ্ঠানে মজার কথা বলে এসএম কাইয়ুম যে আপত্তিকর ও অসৌজন্যমূলক বক্তব্য প্রদান করেছেন আমরা তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
আমরা মনেকরি এসএম কাইয়ুমের এমন মিথ্যা বক্তব্যে নরসিংদী প্রেসক্লাব ও জেলার সাংবাদিকদের মানহানি হয়েছে।

এসএম কাইয়ুমকে দ্রুত এ বক্তব্য প্রত্যাহার করে নরসিংদী প্রেস ক্লাবকে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

-মাখন দাস,
সভাপতি,
নরসিংদী প্রেসক্লাব।

-মো: মাজহারুল পারভেজ,
সাধারণ সম্পাদক,
নরসিংদী প্রেসক্লাব।

-বিশ্বজিৎ সাহা,
সহ-সভাপতি,
নরসিংদী প্রেসক্লাব।