সংবাদ শিরোনাম
  • আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গুরুতর অসুস্থ হয়ে সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ হাসপাতালে

১:০০ অপরাহ্ন | শুক্রবার, আগস্ট ২১, ২০২০ বিনোদন
fre

বিনোদন ডেস্কঃ খ্যাতনামা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ শারীরিকভাবে অসুস্থ। তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফেরদৌস ওয়াহিদের সহকারি মোশারফ।

গণমাধ্যমকে মোশারফ বলেন, প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন ফেরদৌস ওয়াহিদ। সপ্তাহখানেক আগে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে তার নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট করোনাভাইরাস ‘নেগেটিভ’ আসে। কিন্তু জ্বর কমছে না। তাই চিকিৎসকের পরামর্শে বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পীকে হাসপাতালে নেয়া হয়েছে। আবারও করোনা টেস্টের জন্য তার নমুনা নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বিগত চার দশকেরও বেশি সময় ধরে সংগীত ভুবনের সঙ্গে যুক্ত ফেরদৌস ওয়াহিদ। দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। ৬৭ বছর বয়সী এ সংগীতশিল্পী কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন।

ফেরদৌস ওয়াহিদের কণ্ঠে ‘মামনিয়া’ গানটি তুমুল জনপ্রিয়তা পায়। সিনেমাতে ফেরদৌস ওয়াহিদ প্রথম প্লেব্যাক করেন দেওয়ান নজরুল পরিচালিত ‘আসামী হাজির’ সিনেমায়। তার আলোচিত প্লেব্যাকগুলো হচ্ছে- ‘ওগো তুমি যে আমার কত প্রিয়’, ‘আমি এক পাহারাদার’, ‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’ ইত্যাদি।

সিনেমার বাইরে তার গাওয়া আলোচিত গান হচ্ছে ‘মামনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দে না’ প্রভৃতি।

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

mithila সৃজিত-মিথিলার ঘরে হ্যারি ও হারমাইনি!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

kangna কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

বুধবার, অক্টোবর ২১, ২০২০