• আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ত্রাণ দিতে গিয়ে নৌকা থেকে পড়ে শিক্ষার্থী নিখোঁজ

৭:০১ অপরাহ্ন | শুক্রবার, আগস্ট ২১, ২০২০ রংপুর
bb

ফরহাদ আকন্দ, নিজস্ব প্রতিবেদক: গাইবান্ধা সদরের কামারজানিতে ত্রাণ দিতে গিয়ে নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে বোরহান উদ্দিন নিশাদ (২০) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (২১ আগস্ট) দুপুর ১টার দিকে সদর উপজেলার কামারজানি ইউনিয়নের গোঘাট গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজের পর থেকে ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে।

নিখোঁজ বোরহান রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। নিশাদ সদর উপজেলার কামারজানি ইউনিয়নের কড়াইবাড়ি গ্রামের মতিউল আলমের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কামারজানি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুস সালাম জাকির জানান, কামারজানির গোঘাট গ্রামে ব্রহ্মপুত্র নদের ভাঙন ও বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণের আয়োজন করা হয়। নিশাদ তার সহপাঠীসহ অন্যান্য শিক্ষার্থীদের সঙ্গে নৌকায় করে ত্রাণ বিতরণ করছিলেন। এসময় হঠাৎ করে নিশাদ নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হয়।

ঘটনার পর থেকে নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে তৎপরতা চালায় স্থানীয় ডুবুরিরা। এছাড়া খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের কর্মী ও রংপুর থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে। তবে বিকাল সোয়া ৫টা পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর কোনও সন্ধান পাওয়া যায়নি।