সাকিবকন্যাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, যা বললেন শিশির

১২:২৬ পূর্বাহ্ণ | শনিবার, আগস্ট ২২, ২০২০ আলোচিত বাংলাদেশ
Shakib-Alayna-

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল তো বটেই, দেশের অন্যতম শীর্ষ তারকা সাকিব আল হাসান। তার প্রতি স্বাভাবিক কারণেই মানুষের আগ্রহ কিছুটা বেশি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ফলোয়ার সংখ্যাও এ কারণে প্রচুর। সাকিবকে নিয়ে যেকোনো পোস্ট মানেই ইতিবাচক মন্তব্যের পাশাপাশি নেতিবাচক কমেন্টকারীদের দৌরাত্ম, যার সবশেষ শিকার হয়েছেন তার বড় মেয়ে আলাইনা।

সম্প্রতি একটি ফেসবুক পেজে সাকিবের বড় মেয়ে আলাইনার একটি ছবি পোস্ট করা হয়। কিছুদিন আগে সপরিবারে যুক্তরাষ্ট্রের একটি সূর্যমুখী বাগানে ঘুরতে গিয়েছিলেন টাইগার অলরাউন্ডার। সেখানে আলাইনার একটি একক ছবি পোস্ট করেছিলেন টাইগার অলরাউন্ডার।

অনেকেই ভালো মন্তব্য করলেও মানুষরূপী কিছু বিকৃত মস্তিষ্কের ব্যক্তিরা যথারীতি এই স্বাভাবিক ছবিতেও নেতিবাচক মন্তব্য করে। সূর্যমুখী বাগান হলেও তারা সেটিকে পাটক্ষেত হিসেবে আখ্যা দেয়। গ্রামাঞ্চলে পাটক্ষেতকে অনৈতিক কাজের একটি জায়গা হিসেবে ধরা হয়। আলাইনাকে নিয়ে সেসব কুরুচিপূর্ণ ইঙ্গিত করে মন্তব্য করতে থাকে সেসব বিকৃত মস্তিষ্কধারীরা।

এ ঘটনায় এবার মুখ খুললেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আল হাসান শিশির। তিনি বাজে মন্তব্যকারীদের চেয়ে বরং যারা ওই মন্তব্যগুলো ফলাও করে প্রচার করেছেন তাদের ওপরই বেশি বিরক্তি প্রকাশ করেছেন।

শুক্রবার (২১ আগস্ট) রাতে ফেসবুকে তিনি লিখেছেন, কি হচ্ছে তা আমি খেয়ালও করিনি কারণ, এতে আমরা বিব্রত হয়নি। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ফ্যান ফলোয়ার্স আছেন, অনেক শুভাকাঙ্ক্ষী যেমন আছেন তেমনি কিছু লোক আছেন যারা পছন্দ করেন না; এটা সম্পূর্ণ একটা প্যাকেজের মতো। আমরা সবসময় মানুষের আগ্রহের কেন্দ্রে থাকি এবং এটা ভালো। বিশ্বের অনেক সেলেব্রিটি অনেক গুরুতর বিষয় ফেস করেন কিন্তু অন্য দেশগুলোতে তাদের এতটা সময় নেই যে, হাজারো ভালো কমেন্টের মধ্য থেকে ৪/৫টা খারাপ কমেন্ট খুঁটে খুঁটে বের করবে।

তিনি বলেন, আমি ওই সকল মন্তব্যকারীদের নিয়ে ভাবছি না কারণ সেগুলোতে আমরা বিব্রত হয়নি বরং ওই সকল পেজের এ্যাডমিনদের নিয়ে ভাবছি যারা ওই চারটা কমেন্ট খুঁজে বের করে ছোট্ট একটা বিষয়কে বড় করে তুলেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কাজ করছে। চলুন, আপনাদের পেজের কিছু উন্নতি হোক! আমাদের মোটিভ এবং জীবনযাপনে কোনকিছুই প্রভাব ফেলবে না কারণ, এই তুচ্ছ বিষয়টা আমাদের মোটেও বিব্রত করেনি।

উল্লেখ্য বর্তমানে সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান।