যুবকদের ঝগড়া থামাতে গিয়ে থাপ্পড় খেয়ে বৃদ্ধের মৃত্যু

১০:২৩ পূর্বাহ্ণ | শনিবার, আগস্ট ২২, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় তাদের ঝগড়া থামাতে গিয়ে লিয়ন নামে এক যুবকের থাপ্পড় খেয়ে কেসব চন্দ্র বর্মণ (৫৫) নামে এক বৃদ্ধ মারা যায়।

শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে দুপুরে উপজেলার মদাতী ইউনিয়নের দক্ষিণ মুসরাত মদাতীর মালির স্কুলে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ ক্রসব চন্দ্র বর্মণ পেশায় অটোরিকশার ম্যাকানিক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে মালির স্কুল মাঠে ১৫/২০ যুবক ফুটবল খেলাধুলা করছিল। ওই সময় হঠাৎ করে ফুটবল খেলা নিয়ে যুবকদের মধ্যে দুগ্রুপে মারামারি শুরু হয়। তাদের মারামারি থামাতে গেলে লিয়ন পক্ষের যুবকেরা কেসব চন্দ্র বর্মণের উপর চড়াও হয়ে তাকে অকথ্য ভাষায় গালাগালি করে। এসময় লিয়ন কেসব চন্দ্র বর্মণের গালে খুব জোরে থাপ্পড় মারেন। এতে বৃদ্ধ মাথা ঘুরে মাটিতে পড়ে গুরুতর অসুস্থ হন। পরে স্থানীয়রা বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দিলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।