সংবাদ শিরোনাম

ক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতে

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কুড়িগ্রামে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

◷ ৫:০৭ অপরাহ্ন ৷ শনিবার, আগস্ট ২২, ২০২০ দেশের খবর, রংপুর
image 176691 1598054310

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা- কুড়িগ্রামের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জেরে স্বামীর দাঁয়ের কোপে স্ত্রী খুন হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ আগস্ট) রাত সাড়ে ১১টায় ঘটনাটি ঘটে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী (ব্যাপারীটারী) গ্রামে। নিহত গৃহবধু হলেন ওই গ্রামের নজির হোসেনের স্ত্রী এবং একই গ্রামের মৃত জহুর আলীর মেয়ে আনোয়ারা বেগম (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল।

পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার রাতের খাবার শেষে দুই স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাঁটাকাঁটি শুরু হয়ে এক পর্যয়ে দু’জনেই ঝগড়া বিবাদের জড়িয়ে পড়েন। এ সময় ক্ষিপ্ত হয়ে স্বামী নজির হোসেন দেশীয় অস্ত্র দাঁ দিয়ে তার স্ত্রী আনোয়ারা বেগমের ঘাড়ে কোপ মারেন। এতে ঘটনাস্থলেই মারা যান আনোয়ারা বেগম। পরে গ্রামবাসী ও পরিবারের লোকজন ঘাতক নজির হোসেন আটক করে পুলিশে কাছে সোপর্দ করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত গৃহবধুর মা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে এবং মুল আসামী নজির হোসেনকে রাতেই আটক করা হয়। শনিবার সকালে আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।