সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

◷ ৫:২৩ অপরাহ্ন ৷ শনিবার, আগস্ট ২২, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ
Im 000

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহ নান্দাইলে গরুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ে রোডের পাশে দাঁড়িয়ে থাকা গ্লাসভর্তি ট্রাকের সাথে সংঘর্ষে দুই গরু ব্যবসায়ী ও চারটি গরু নিহত হয়েছে। গুরুতর আহতসহ আরও ২১টি গরু উদ্ধার করা হয়।

শনিবার (২২ আগস্ট) সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার তসরা নামক স্থানে ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে রোডে এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীরা হলেন, কিশোরগঞ্জ পাকুন্দিয়ার গাগড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে সাইদুর মিয়া (৪২) ও বাচ্চু মিয়ার ছেলে মুস্তাকিম (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, রৌমারি সীমান্ত এলাকা থেকে ট্রাকেবোঝাই করে ২৫টি গরু নিয়ে এসেছিলেন নিহত ব্যবসায়ীরা।

অপরদিকে সকাল সাড়ে ১১টার দিকে চন্ডীপাশা জোড়পুকুরপাড় এলাকায় হাইওয়ে রোডে একটি পাথরভর্তি লড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে পাথর চাপায় মানিক মিয়া (২৬) নামে হেলপার নিহত হয়েছে। সে ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগি হাটুলিয়া গ্রামের আবুল হোসেনে ছেলে।

নান্দাইল হাইওয়ে থানার এসআই রেজাউল করিম এতথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।