সাপাহারে আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

১০:৫৫ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ২২, ২০২০ রাজশাহী
cor

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ): নওগাঁর সাপাহারে থানা পুলিশের বিসেষ একটি অভিযানে ৩টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ভোরে চাঁপাইনবাগঞ্জের শিবগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে এক প্রেস ব্রিফিংয় এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন সাপাহার সার্কেলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (এআসপি) বিনয় কুমার

প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, গত ৩০ জুলাই সাপাহার জিরোপয়েন্ট থেকে সাদেকুল ইসলাম নামের এক ব্যক্তির বাজাজ সিটি-১০০ মোটর সাইকেল চুরি হয়ে যায়। এরই সূত্র ধরে সংশ্লিষ্ট জায়গার সিসি ফুটেজ সংগ্রহ করে পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম’র নির্দেশনায়, সাপাহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) বিনয় কুমার, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই, পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ, মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুজ্জামান এর নের্তৃত্বে শনিবার ভোররাতে একটি অভিযান পরিচালনা করে চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা থেকে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে ৩টি মোটর সাইকেল সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দোভাগী গ্রামের ফারুক হোসেনের ছেলে বাবু (২৭) ও একই উপজেলার পনের রশিয়া মধ্যগ্রামের মোস্তাকের ছেলে রুমন (২৫)।

চোর চক্রের সদস্যরা মোটর সাইকেল চুরি করে গাড়ীর চেসিস ও ইঞ্জিন নম্বর দ্রুত পরিবর্তন করে দেয় মর্মে প্রাথমিক জিজ্ঞাসা বাদে স্বীকার করেছে বলে জানান সাপাহার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) বিনয় কুমার।