• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। দুপুর ১২:৪০মিঃ

সমালোচনার পর ইমরানের কাছে ক্ষমা চাইলেন মিয়াঁদাদ

১১:৩৫ অপরাহ্ন | শনিবার, আগস্ট ২২, ২০২০ আন্তর্জাতিক
imran_and_miandad

আন্তর্জাতিক ডেস্কঃ কিছুদিন আগেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কঠোর সমালোচনা করেছিলেন তারই একসময়ের সতীর্থ জাভেদ মিয়াঁদাদ। কিন্তু সেই সমালোচনায় অটুট থাকতে পারলেন না মিয়াদাদ। মাত্র নয় দিন পরই সমালোচনার জন্য ইমরানের কাছে ক্ষমা চাইলেন মিয়াদাদ।

১৯৯২ সালে প্রথমবারের মত ওয়ানডে বিশ্বকাপ জিতে পাকিস্তান। ঐ দলের অধিনায়ক ছিলেন ইমরান। দলে ছিলেন মিয়াদাদও। দু’জনের দীর্ঘদিন একত্রে খেলার অভিজ্ঞতাও রয়েছে। তাই বন্ধুত্বপূর্ণ সর্ম্পকটাও বেশ। কিন্তু পাকিস্তানের বর্তমান ক্রিকেটের প্রেক্ষাপটে ইমরানের সমালোচনা করছিলেন মিয়াদাদ।

তিনি বলেছিলেন, ‘আমি তোমার (ইমরানের) অধিনায়ক ছিলাম। আমিই সেই মানুষ ছিলাম, যে তোমার জন্য তদবির করেছি। তুমি ভাবো তুমি ছাড়া আর কেউ ক্রিকেট বোঝে না। পিসিবিতে কারা আছে, তাদের নিয়ে আরেকবার ভাবা উচিত তোমার।’

তবে ইমরানের বিরুদ্ধে সমালোচনার পর ক্ষমা চেয়ে নয় দিন পর টুইট করেন মিয়াঁদাদ। তিনি লিখেছেন, ‘আমি ক্ষমা চাচ্ছি আমার আচরণের জন্য। বিশেষ করে প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে। ইংল্যান্ডের কাছে পাকিস্তানের হারের পর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারিনি। তাই এসব বলা। আমার পূর্ণ আস্থা আছে পাকিস্তান ক্রিকেটের উপর।’

উল্লেখ্য সম্প্রতি মিঁয়াদাদের ভাতিজা পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান ফয়সাল ইকবালকে ঘরোয়া একটি দলের কোচের দায়িত্ব দেয়া হয়েছে। এরপরই নিজের বক্তব্য পাল্টেছেন তিনি। ইমরানের নেতৃত্বে ৪৬ টেস্ট ও ১২০ ওয়ানডে খেলেছেন মিয়াঁদাদ।