সংবাদ শিরোনাম
  • আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

৫:৪৪ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ২৩, ২০২০ খুলনা, দেশের খবর

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি- চুয়াডাঙ্গায় করােনাভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুল হান্নান (৪৫) নামে এক পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে। তিনি জেলার আলমডাঙ্গা উপ‌জেলার মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

আজ রােববার (২৩ আগস্ট) সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন। আব্দুল হান্নান কুষ্টিয়া জেলার দৌলৎপুর উপজেলার ইউসুফপুর গ্রামের রিকাত আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.শামীম কবীর জানান, আলমডাঙ্গার মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস্য আব্দুল হান্নান দীর্ঘদিন থেকে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে ভুগছিলেন। সকালে শ্বাসকষ্ট বাড়লে তাকে সদর হাসপাতালে নিয়ে আসে ওই পুলিশ ফাঁড়ির সদস্যরা। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন।

তি‌নি আরও জানান, তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানাে হবে। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফনের অনুমতি দেবে স্বাস্থ্য বিভাগ।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, করােনা উপসর্গ নিয়ে মারা যাওয়া পুলিশ সদস্য আব্দুল হান্নানের মর‌দেহ বি‌কে‌লে গ্রামের বাড়ি পাঠানাে হ‌য়ে‌ছে।