সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

জবিতে শোক দিবস উপলক্ষে নীল দলের একাংশের দোয়া মাহফিল

◷ ৮:৩২ অপরাহ্ন ৷ রবিবার, আগস্ট ২৩, ২০২০ শিক্ষাঙ্গন
mosque

জবি প্রতিনিধি: শোক দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নীল দলের একাংশের উদ্যোগে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

শোকাবহ আগস্ট স্মরণে ১৫ ও ২১ ই আগস্টে নিহত শহীদদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর শিক্ষকদের নীল দল সমর্থিত একাংশের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ ২৩ আগস্ট রবিবার বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নীল দল সমর্থিত একাংশের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল সহ আরো উপস্থিত ছিলেন নীল দল সমর্থিত একাংশের শিক্ষকবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানসহ অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দোয়া অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু পরিবারের নিহত শহীদ সদস্যদের এবং ২০০৪ সালের ২১ আগস্টে আওয়ামী লীগের সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার শান্তি ও রুহের মাগফেরাত কামনা এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।