হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে এমপি দবিরুলকে

⏱ | সোমবার, আগস্ট ২৪, ২০২০ 📁 দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলামকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে। ঢাকায় পৌঁছানোর পর উন্নত চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হবে বলে জানা গেছে।

সোমবার (২৪ আগস্ট) বিকালে সমিরউদ্দীন কলেজ মাঠ থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন এমপি দবিরুল৷ এ সময় নেতাকর্মীরাসহ সাধারণ জনগণ তাকে বিদায় জানাতে ও দেখতে আসেন৷ এসময় তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে রোববার (২৩ আগস্ট) সন্ধ্যায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে পাওয়া রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এছাড়া, জেলায় নতুন করে আরো আক্রান্ত হয়েছে ১৫ জন।

জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান জানান, ২১ আগস্ট ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়। রোববার তার ফলাফল পজিটিভ আসে।

এছাড়া ঠাকুরগাঁও জেলায় নতুন করে এমপি ছাড়া আরো ১৫ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৩ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬ জন, পীরগঞ্জ উপজেলায় ৩ জন, রাণীশংকৈল উপজেলায় ২ জন, হরিপুর উপজেলায় ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

ঠাকুরগাঁও জেলায় এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা ৮১০ জন, যাদের মধ্যে ৪৩৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। আর মারা গেছে ১৪ জন।