সংবাদ শিরোনাম

ঘাটাইলে নিখোঁজের তিনদিন পর ঘোড়াগাড়ি চালকের লাশ উদ্ধারদেশে ফের বাড়ল করোনায় মৃত্যু ও আক্রান্তজন্মনিবন্ধন নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী‘হেরে গেলাম তোমার মিথ্যা ভালোবাসার কাছে’ চিরকুট লিখে নার্সের আত্মহত্যাইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজ

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নালিতাবাড়ী সীমান্তবর্তী পাহাড় থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

◷ ১০:৪২ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ২৪, ২০২০ ময়মনসিংহ
lash

মিজানুর রহমান, নালিতাবাড়ী প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভারত সীমান্ত ঘেঁষা কোচ পল্লী খলচান্দা পাহাড়ের একটি ঝোঁপ থেকে আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২৪ আগস্ট) দুপুরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ওই লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্র ও থানা পুলিশ জানায়, উপজেলার নন্নী উত্তরবন্দ অভয়পুর গ্রামের আমিনুল ইসলাম গত ১৬ আগষ্ট বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরে যাননি। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ১৮ আগষ্ট পরিবারের পক্ষ থেকে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করা হয়।

সোমবার (২৪ আগস্ট) দুপুরে খলচান্দা গ্রামের পাহাড়ের ঢালে স্থানীয়রা গরু চড়াতে গেলে পচাঁ দূর্গন্ধ বের হয়। ফলে আশপাশের ঝোপে দূর্গন্ধের উৎস খুঁজতে গেলে অজ্ঞাত নামা বৃদ্ধের অর্ধগলিত লাশের সন্ধান মিলে।

পরে স্থানীয় গ্রাম পুলিশ হয়ে থানায় সংবাদ পাঠালে পুলিশ লাশ উদ্ধার করে। উদ্ধার কালে লাশের পাশে কীটনাশকের বোতল পাওয়া যায়। এক পর্যায়ে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের ছেলে হাসানুজ্জামান রাসেল লাশের পরিচয় শনাক্ত করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ময়না তদন্তের জন্য লাশ শেরপুর মর্গে পাঠানো হয়েছে৷