সংবাদ শিরোনাম

ঘাটাইলে নিখোঁজের তিনদিন পর ঘোড়াগাড়ি চালকের লাশ উদ্ধারদেশে ফের বাড়ল করোনায় মৃত্যু ও আক্রান্তজন্মনিবন্ধন নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী‘হেরে গেলাম তোমার মিথ্যা ভালোবাসার কাছে’ চিরকুট লিখে নার্সের আত্মহত্যাইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজ

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বায়ার্ন মিউনিখকে অভিনন্দন জানাতে গিয়ে হাস্যকর কাণ্ড করে বসলেন নেইমার

◷ ১২:০২ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ খেলা
aaa

স্পোর্টস আপডেট ডেস্কঃ খুব কাছে এসেও ছুঁয়ে দেখা হলো না স্বপ্নের শিরোপা। লিসবনে রোববার রাতের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে হারে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। প্রথমবারের মতো পিএসজিকে টেনে তুলেছিলেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। জিতলে ইতিহাসেরই অংশ হয়ে যেতেন নেইমার। কিন্তু সব ভেস্তে গেল।

ম্যাচের শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে মাঠেই কান্নায় ভেঙে পড়েন নেইমার। শিরোপা উৎসব বাদ দিয়ে অশ্রুসিক্ত ব্রাজিলিয়ান তারকাকে সান্ত্বনা দিতে সাথে সাথে ছুটে আসেন বায়ার্ন ডিফেন্ডার ডেভিড আলাবাও।

ম্যাচ হারের সেই শোক কোনভাবেই ভুলতে পারছিলেন না নেইমার। এমনকি হোটেলে ফেরার পরও পারেননি। ফলে করে বসেছেন হাস্যকর এক কাণ্ড। সামাজিক যোগাযোগমাধ্যমে সৌজন্যমূলক অভিনন্দন বার্তা লিখেছেন চ্যাম্পিয়ন দলকে উদ্দেশ্য করে। তবে সেখানে করে ফেলেছেন এক মহা ভুল। মেনশান করে ফেলেছেন অন্য আরেকটি ক্লাবকে!

বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার টুইটারে অভিনন্দন জানান চ্যাম্পিয়ন দলকে। সেখানে বায়ার্নের জায়গায় ভুলে লিখে ফেলেন জার্মানেরই আরেক ক্লাব বায়ার লেভারকুসেনের নাম!

টুইটে তিনি লিখেন, হারজিত খেলারই অংশ। আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি, শেষপর্যন্ত লড়েছি। সবাইকে ধন্যবাদ আমাদেরকে সমর্থন দেয়ার জন্য এবং অভিনন্দন বায়ার।

মূলত বায়ার্ন লিখতে গিয়ে ভুলেই বায়ার লিখে ফেলেছেন নেইমার।

তাৎক্ষণিকভাবে মজা করে তার জবাবও দেয়া হয়েছে বায়ার লেভারকুসেনের টুইটার অ্যাকাউন্ট থেকে। নেইমারকে উদ্দেশ্য করে তারা লিখেছে, আমি জানি না কেন তুমি আমাকে অভিনন্দন জানিয়েছ, তবে আমি অবসরে বসে বসে ফিফা খেলছি। তারপরও ধন্যবাদ।