চট্টগ্রামে নিজ বাসায় মা-ছেলে খুন

◷ ১২:১৮ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ চট্টগ্রাম
khun

সময়ের কণ্ঠস্বর, চট্টগ্রামঃ চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানাধীন পুরাতন চান্দগাঁও এলাকায় নিজ বাসায় মা ও ছেলেকে খুন করা হয়েছে। নিহতরা হলেন গুলনাহার বেগম (৩৩) ও তার ছেলে রিফাত (৯)।

সোমবার রাতে এ খুনের ঘটনা জানাজানি হয়। খবর পেয়ে পুলিশের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করছেন। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নগরীর চাঁন্দগাও পাঠানিয়া গোধা এলাকার সরাফত উল্লাহ রোডের একটি ভাড়া বাসায় এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করতেন গোল নাহার বেগম। প্রতিদিনের মতো গোল নাহারের মেয়ে সকালে গার্মেন্টে চলে যান। বাসায় ছিলো মা ও ছোট ভাই। চাকরি শেষে সন্ধ্যায় বাসায় ফিরে দেখেন দরজা খোলা। মেজেতে মা ও ভাইয়ের রক্তাক্ত লাশ পড়ে রয়েছে।

এসময় তার চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসে। তারপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পুলিশ গিয়ে ঘরের মধ্যে কয়েকটি মেলামাইনের প্লেট ভাঙ্গা অবস্থা দেখতে পায়। উভয়ের শরীরে রক্তাক্ত একাধিক ক্ষত পাওয়া গেছে। পূর্ব ক্ষোভ থেকে এ খুনের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।

এ বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বলেন, পুরাতন চান্দগাঁও রমজান আলী সেরেস্তাদারের বাড়ি এলাকায় মা ও ছেলে খুন হয়েছে। আমরা ঘটনাস্থলে এসেছি। কেন বা কারা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বিস্তারিত পরে জানানো হবে।