• আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সাতক্ষীরায় প্রতিপক্ষের দায়ের কোপে গৃহবধূ খুন

⏱ ২:২৯ অপরাহ্ন | মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ 📂 খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালায় প্রতিপক্ষের হামলায় গৃহবধু নাসিমা বেগম নিহত হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার মহান্দি গ্রামে ওই গৃহবধু মারা যান। এর আগে সোমবার বেলা ২টার দিকে মারপিটের এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধু নাসিমা বেগম (৪০) মহান্দি গ্রামের নাজের শেখের স্ত্রী।

মহান্দি গ্রামের স্থানীয়রা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, তিনদিন আগে পাট চুরির অপবাদ দিয়ে নাজের শেখকে মহান্দি বাজারে মারপিট করেন মনিরুল মোড়ল ও তার চাচাতো ভাই মিন্টু মোড়ল। এ ঘটনায় গতকাল (সোমবার) দুপুরে মরাপিটের কারণ জানতে চায় নাজের শেখের স্ত্রী নাসিমা বেগম।

এসময় মনিরুল মোড়ল, মিন্টু মোড়লসহ পরিবারের সদস্যরা নাসিমাকে বাশের লাঠি দিয়ে মারপিট ও দা দিয়ে কপালে কোপ দিয়ে রাস্তায় ফেলে রাখে। এরপর থেকে বমি করছিল নাসিমা। পরবর্তীতে গ্রাম্য চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতেই চিকিৎসাধীন ছিল নাসিমা বেগম। বাড়িতে থাকা অবস্থায় মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি মারা যান।

স্থানীয় খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ বলেন, শুনেছি মনিরুল ও তার পরিবারের সদস্যরা গৃহবধু নাসিমাকে মারপিট করেছে। মারপিটের পর ওই গৃহবধু মারা গেছেন।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কপালে একটি কোপের দাগ রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন সহ হামলায় জড়িত থাকায় তিনজনেক আটক করা হয়েছে। আরও যারা জড়িত রয়েছে তাদেরও আটকের চেষ্টা করা হচ্ছে।