সংবাদ শিরোনাম
  • আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে যাত্রী বেশে বাসে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাত আটক

◷ ৩:৪৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ ঢাকা, দেশের খবর
resize 1 1

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা-খুলনা মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ইমাদ পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৬২০১) গোপালগঞ্জের ভাটিয়াপাড়া নামক এলাকায় পৌঁছালে যাত্রী ছদ্মবেশে কিছু ডাকাত দল ওই পরিবহণের যাত্রীদের উপর হামলা চালায়।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো: আতাউর রহমানের নেতৃত্বে হাইওয়ে পুলিশ বাসটির গতিরোধ করে তল্লাশি করে। এসময় বাগেরহাটের কালাম শেখ (৩০),একই জেলার ইলিয়াস শেখ (২৮), বাবুল শিকদার (৩২), খুলনার জিহাদ শেখ (৩৫) ও একই জেলার ফরহাদ শেখ (২৫), রংপুরের শরিফুল ইসলাম (৩৫) ও গাজীপুর জেলার আসিক রায়হানকে (২০) আটক করা হয়।

এ ঘটনায় হাইওয়ে থানার এস,আই (উপ-পরিদর্শক) সজীব কুমার বাদী হয়ে ৭ জনসহ আরোও অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং-১২, তাং: ২৫-০৮-২০ইং।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো: আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে ওই এলাকায় কিছু ডাকাত সদস্য বাস ডাকাতির পরিকল্পনা করছে। এসময় রাস্তায় চেকপোস্ট বসিয়ে আমরা ৭ ডাকাতকে আটক করতে সক্ষম হই।

তিনি আরো জানান, আটক ডাকাতেরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা মহাসড়কে ডাকাতি করে চলছে।