টাঙ্গাইল জেলা আ.লীগ সভাপতি ফারুকের স্ত্রীর জানাজায় মানুষের ঢল

৪:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এবং টাঙ্গাইল-০৭ মির্জাপুর আসনের (সাবেক) এমপি ফজলুর রহমান খান ফারুকের স্ত্রী সুরাইয়া বেগমের (৬৫) জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল ১১ টায় টাঙ্গাইল শহরের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

সে সময় কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীরউত্তম), টাঙ্গাইল-২ গোপালপুর-ভূঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান বাবুল, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের হাজারো মানুষ জানাযায় অংশ নেয়।

নামাজে জানাযা শেষে জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ, ১৪ দল, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে তার কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে সোমবার (২৪ আগস্ট) বেলা আড়াইটার দিকে মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুরাইয়া বেগম ইন্তেকাল করেন।