সংবাদ শিরোনাম

নৌকার প্রার্থীর অফিস পোড়ানো মামলায় আ.লীগ নেতা গ্রেফতারভোটার উপস্থিতি কম হওয়াকে আমেরিকার সঙ্গে তুলনা ইসি সচিবেরবিএসএমএমইউয়ে প্রথম টিকা নিলেন উপাচার্য কনক কান্তি বড়ুয়াবরযাত্রীবাহী গাড়িতে সাবেক প্রেমিকের হামলা, বরসহ আহত ৩বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানা

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশে একদিনে আরও ৪৫ জনের মৃত্যু

◷ ৪:৪৪ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ Breaking News, ফিচার
image 338294 1598349120

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে চার হাজার ২৮ জনের। নতুন করে শনাক্ত হয়েছেন দুই হাজার ৫৪৫ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে দুই লাখ ৯৯ হাজার ৬২৮ জনে।

এছাড়া এ মহামারি থেকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে তিন হাজার ৮৮১ জন। এ নিয়ে দেশে মোট এক লাখ ৮৬ হাজার ৭৫৬ জন করোনা থেকে সুস্থ হলো।

মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৯১টি ল্যাবে ১৪ হাজার ১৫৩টি নমুনা পরীক্ষা করা হয়। এছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১৪ হাজার ৭৮৮টি।

২৪ ঘণ্টায় নতুন ৪৫ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ৩২ জন ও নারী ১৩। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছে তিন হাজার ১৬৯ জন ও নারী ৮৫৯ জন। এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ছয়জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১০ জন ও ষাটোর্ধ্ব ২৭ জন রয়েছেন।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ২৫ জন, চট্টগ্রাম বিভাগে নয়জন, রাজশাহী বিভাগে দুজন, খুলনা বিভাগে চারজন, বরিশাল বিভাগে দুজন, রংপুর বিভাগে একজন ও ময়মনসিংহ বিভাগে দুজন। এ ছাড়া হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ৪৪ জন ও বাড়িতে একজন।