সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় সৌদি প্রবাসী যুবককে গলা কেটে হত্যা

◷ ৬:৩৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ ঢাকা, দেশের খবর
999999h

মোঃমনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার- আশুলিয়ায় সেন্টু সরকার (৩৫) নামের এক সৌদি প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা, তাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের কন্ডা মধুপুরের খন্দকারপাড়া এলাকার নিজ নির্মানাধীন বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সৌদি প্রবাসী সেন্টু সরকার ধামরাইয়ের তেরধারা গ্রামের নারায়ন সরকারের ছেলে। তিনি গত ৮ মাস আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন।

পুলিশ জানায়, গত ২০ আগস্ট ধামরাই থেকে তার নতুন একটি বাড়ির কাজ দেখাশোনার জন্য ওই এলাকায় আসেন। গত ২৩ আগস্ট তার মায়ের সাথে কথা হয়। এরপর থেকে তার সাথে যোগাযোগ করা সম্ভব না হলে তার ভাই মধুপুরের খন্দকারপাড়া এলাকার নতুন বাড়িতে আসে। ঘর বাহির থেকে তালাবদ্ধ অবস্থায় ভিতরে মাছি ও দুর্গন্ধ পায় তার ভাই। পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের পা একটি কাল কাপড় দিয়ে ও জানালার সাথে গামছা দিয়ে হাত বাঁধা ছিল। নিহতের গলায় ও দেহের বিভিন্ন স্থানে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুই দিন আগে কেউ তাকে হাত পা বেঁধে ধারালো ছুরি দিয়ে হত্যা করেছে। হত্যায় ব্যবহৃত একটি ভাঙ্গা ছুড়ি, বটি ও চাকু উদ্ধার করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়াও চলছে।