🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রকে আ.লীগ থেকে বহিষ্কারলালমনিরহাটে মসজিদের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যুশাহজাদপুরে মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিলসৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহতকরোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ফরিদপুরে বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

tran
❏ মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বন্যা পরিস্থিতির আশানুরূপ উন্নতি না হওয়ায় পুনরায় ফরিদপুরের বিভিন্ন এলাকায় ত্রাণ কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

“যতদিন বন্যা, ততদিন বানভাসিদের মাঝে” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় ধারাবাহিক ভাবে আজমঙ্গলবার (২৫ আগস্ট) ফরিদপুরে এ ত্রাণ বিতরণ করা হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন মোঃ শাহেদের উপস্থিতিতে, “সাজিদ-সোহরাব ওয়েলফেয়ার ফাউন্ডেশন ” এর সহযোগীতায় এ ত্রাণ কার্যক্রমটি সম্পূর্ণ হয়।

ফরিদপুর সদরের বন্যা কবলিত ছোনের ভুইয়া ডাঙ্গি, শেলটার, ডিগ্রিচরের চরাঞ্চলের বন্যার্তদের মাঝে ত্রাণ পৌঁছে দেয়া হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ বলেন, হঠাৎ লঘুচাপের কারণে ফরিদপুরে বন্যা পরিস্থিতির উন্নতি হয়নি। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় যতদিন ফরিদপুরে বন্যা থাকবে, আমরা ততদিনই বন্যার্তদের পাশে আছি।

শোকাবহ আগস্ট এর গাম্ভীর্য রক্ষায় কোন আনুষ্ঠানিকতা ছিলনা বলে তিনি জানান।

খাবার বিতরণে সহযোগিতা করেন “সাজিদ-সোবহান ওয়েল ফেয়ার ফাউন্ডেশন “। এজন্য ফাউন্ডেশনটির কর্ণধার ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।