• আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

তরুণীর সামনে উলঙ্গ হয়ে ভাইরাল হওয়া সেই কিশোর আটক

১১:০১ পূর্বাহ্ণ | বুধবার, আগস্ট ২৬, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, চট্রগ্রাম- চট্টগ্রাম মহানগরীর পশ্চিম মাদারবাড়ী টং ফকিরের মাজার গলিতে প্রকাশ্যে উলঙ্গ হয়ে এক তরুণীকে যৌন হয়রানী করার ছবি ভাইরাল হওয়ার পর পুলিশ অভিযুক্ত সেই কিশোরকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৮টার দিকে ডবলমুরিং এলাকা থেকে সাজ্জাদ হোসেন বাবলু নামে ওই কিশোরকে গ্রেপ্তার করেছে সদরঘাট পুলিশ। আটক সাজ্জাদ হোসেন বাবলু টং ফকির মাজার এলাকার মো. সালেহ আহমদের ছেলে।

জানা যায়, ওই কিশোর নিজের মা ও বোনের সামনেই প্রকাশ্য দিবালোকে নিজের প্যান্ট খুলে প্রতিবেশী এক তরুণীকে যৌন হেনস্তা করে। পরে এ ঘটনার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় এবং ওই যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি ওঠে।

নগর পুলিশের ডিসি (দক্ষিণ) মেহেদী হাসান জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি নজরে আসলে অভিযান পরিচালনা করা হয়। একপর্যায়ে বাবলুকে ডবলমুরিং থানা এলাকা থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

এদিকে পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, আবদুর রাজ্জাক প্রকাশ ভেইঙ্গা ও জোসনার পরিবার পশ্চিম মাদারবাড়ী এলাকায় টং ফকির শাহ মাজার লেন এলাকায় বসবাস করেন। তাদের মধ্যে ২০১৪ থেকে নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। প্রায়সময় দুই পরিবারের মধ্যে ঝগড়াও হয়। ঝগড়া হলে দুই পক্ষই এমন অশ্লীল অঙ্গভঙ্গি করে একে অপরকে গালাগাল করে থাকে।