• আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

রান্নার কথা বলে ডেকে নিয়ে ২ বোনকে রাতভর ‘গণধর্ষণ’


❏ বুধবার, আগস্ট ২৬, ২০২০ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, চুয়াডাঙ্গা- রান্নার কথা বলে বাবুর্চি দুই বোনকে মুঠোফোনে বাড়িতে ডেকে পাঠান চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের আনোয়ার হোসেন সুমন। এরপর রাতভর বাড়িতে আটকে রেখে তাদেরকে ৫ জন মিলে গণধর্ষণ করেন।

এ ঘটনায় দর্শনা থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা করা হলে অভিযুক্ত সুমনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

গণধর্ষণের শিকার ওই দুই বোন পুলিশ হেফাজতে রয়েছেন। আজ বুধবার তাদের ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার আনোয়ার হোসেন সুমন (২৬) ওই গ্রামের রইচ উদ্দীনের ছেলে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান জানান, আনোয়ার হোসেন সুমন ওই দুই বোনকে সোমবার বিকালে নিজ বাড়িতে একটি অনুষ্ঠানে রান্নার জন্য ডেকে নিয়ে আসে। পরে তার বন্ধু মিলনের বাড়িতে রেখে পাঁচজন মিলে রাতভর তাদেরকে ধর্ষণ করা হয়। মঙ্গলবার দুপুরে পুলিশ খবর পেয়ে নির্যাতিত দুই বোনকে উদ্ধার করে।

এ ঘটনায় নির্যাতিত দুই নারী ওইদিন রাতে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে আনোয়ার হোসেন সুমনকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, নির্যাতিত দুই নারীকে বুধবার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করা হবে। এ ঘটনায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন