সংবাদ শিরোনাম

ভ্যাকসিন নিরাপদ, অযথা ভয় পাবেন না: নরেন্দ্র মোদিসরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধারফটিকছড়িতে ‘মেহেদি হাসান বিপ্লব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ উপলক্ষে মতবিনিময় সভা

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁর আত্রাইয়ে যুবকের ভাসমান লাশ উদ্ধার

◷ ৪:৪২ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ২৬, ২০২০ দেশের খবর, রাজশাহী
received 2682

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বিল থেকে সোহেল রানা (২০) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের উত্তরবিল দরগাপাড়া বিল থেকে তার ভাসমান লাশটি উদ্ধার করা হয়। নিহত সোহেল রানা চাঁপাইগঞ্জ সদর থানার উরুবাড়া মহিপুর গ্রামের জাকারিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিহত সোহেল রানা নওগাঁর মান্দা থানার তুরুকবাড়িয়া গ্রামে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে গত মঙ্গলবার নদীতে গোসল করার সময় নিখোঁজ হয়। পরে তার আত্মীয়স্বজন অনেক খোঁজাখুঁজির ও মাইকিং করেও তার সন্ধান পায় না। পরে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে আত্রাই উপজেলার উত্তরবিল দরগাপাড়া বিলের পানিতে ভাসমান অবস্থায় স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন বলেন, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয়রা মৃতদেহটি বিলের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং বুধবার লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে।