রংপুরে দুলাভাইয়ের হাত ধরে পালিয়ে গেল শ্যালিকা!

১০:৪৩ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২৬, ২০২০ রংপুর
porokia

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় স্বামী ও দুই সন্তান রেখে পরকীয়ায় আসক্ত হয়ে দুলাভাই’র সাথে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে রোজিনা বেগম (২৭) নামে এক নারীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার বেতগাড়ী ইউনিয়নের চারআনী শেরপুর গ্রামে। এ ঘটনায় বুধবার তার স্বামী বাদী হয়ে গঙ্গাচড়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ওই গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে আজিজুল ইসলাম কালু’র সাথে প্রায় ১৭ বছর আগে বিয়ে হয় একই উপজেলার আলমবিদিতর ইউনিয়নের ডাঙ্গী পাইকান গ্রামের হাসিম উদ্দিনের মেয়ে রোজিনা বেগমের। সংসার জীবনে তাদের দুই সন্তান রয়েছে।

বিয়ের পর থেকেই রোজিনা তার দুলা ভাই আলমবিদিতর ইউনিয়নের মেছনীকুন্ডা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে দুলাল মিয়ার (৪০) সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বেশ কিছুদিন আগে তারা দুজনে একবার বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। পরে সেখান থেকে রোজিনাকে বুঝিয়ে তার স্বামী বাড়িতে নিয়ে আসে।

পরবর্তীতে গত ২৫ জুলাই আবারও রোজিনা বাড়ি থেকে তার দুলাভাইর হাত ধরে পালিয়ে যায়। সে সময় রোজিনার স্বামী কালু কাজের জন্য বাড়ির বাইরে অবস্থান করছিল। পালিয়ে যাওয়ার সময় রোজিনা নগদ ১ লাখ ৩০ হাজার টাকা ও বেশ কিছু স্বর্ণালংকার নিয়ে যায় বলে কালু মিয়া জানান।

গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।