সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পলাশবাড়ীর বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া ৭টি গরু উদ্ধার

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থান থেকে গত কয়েক রাতে চুরি যাওয়া ৭টি গরু পার্শ্ববর্তী সাদুল্লাপুর উপজেলার বড় গোপালপুর এলাকা থেকে উদ্ধার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।

থানা সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিডে অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদের নির্দেশে এসআই নূর-এ আলম, এসআই জিয়ারুল ও এএসআই জাহিদসহ সঙ্গীয় ফোর্স ২৫ আগস্ট গভীর রাতে সন্ধানপ্রাপ্ত ওই এলাকায় পুলিশ অভিযান চালায়।

সংঘবদ্ধ চোরদলের চুরি করা মালিক বিহীন গরুগুলো চিহিৃত গরুচোর সাদুল্লাপুর উপজেলার বড় গোপালপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আইয়ূব আলী ওরফে পানিয়ার বাড়ির উঠানে থাকা গোয়ালঘর হতে উদ্ধার করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে এলাকার চিহৃিত চোরদল পালিয়ে যাওয়ায় এসময় জড়িত কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি। এঘটনায় পলাশবাড়ী থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে যাচাই-বাছাই সাপেক্ষে ইতোমধ্যেই ২ টি গরু প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা সম্ভব হয়েছে। অবশিষ্ট গরু প্রকৃত মালিকদের নিকট হস্তান্তরের অপেক্ষায় রয়েছে।

দ্রুত পদক্ষেপ গ্রহনে উদ্ধারকৃত চোরাই গরু গুলো মালিকদের নিকট হস্তান্তর প্রক্রিয়া অব্যাহত থাকায় ভূক্তভোগি মহল পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Sharing is.

Share on facebook
Share On Facebook
Share on whatsapp
Share On WhatsApp
Share on twitter
Share On Twitter