বগুড়ায় বাসচাপায় প্রাণ গেল ভ্যান চালকের

১১:৫১ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২৬, ২০২০ রাজশাহী
acc

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে বাসচাপায় রুবেল সরকার (৪০) নামে একজন ভ্যান চালক নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের হুসনাবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনি গ্রামের মজিবর সরকারের ছেলে। এ ঘটনায় ভ্যানের আরও চার যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন-শেরপুর পৌর শহরের শ্রীরামপুর পাড়া এলাকার ইউনুস আলীর ছেলে মো. জীবন মিয়া (২৯), তার স্ত্রী মিষ্টি খাতুন (২৬), একই এলকার জিতু (১৪) ও কামাল হোসেন (২৯)। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন জানান, শেরপুর থেকে ধুনটের গোসাইবাড়ীগামী একটি যাত্রীবাহী বাসের চালক হুসনাবাদ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় বাসটি যাত্রীবোঝাই একটি ভ্যানের ওপর উঠে যায়। এতে ভ্যান চালকসহ পাঁচজন আহত হয়।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়ায় শজিমেক হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরেই ভ্যান চালক রুবেল মারা যান।

বগুড়ার শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে বাসটি জব্দ করা হয়েছে।