সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবারো ধর্ষণ

◷ ১১:৫৫ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ২৬, ২০২০ অপরাধ
dhors

বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণ করার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবারও ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর পরিবার আদমদীঘি থানায় মামলা করেছে।

মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে মাফিজুল ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, মাফিজুল ইসলাম আদমদীঘি উপজেলার দেলুঞ্জ গ্রামের আমজাদ হোসেনের ছেলে। সে প্রতিবেশী ও শাওইল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভন দিয়ে ফুসলিয়ে গত বছরের ১৯ মার্চ ছাত্রীকে গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

মাফিজুল তার মোবাইল ফোনে এ ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে রাখে। ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবারো গত বছরের ১৬ সেপ্টেম্বর একই স্থানে নিয়ে দ্বিতীয় দফা ধর্ষণ করে।

লম্পট মাফিজুল সম্প্রতি আবারও একই ভয় দেখিয়ে তাকে ধর্ষণের প্রস্তাব দেয়। পরে বাধ্য হয়ে ওই ছাত্রী ঘটনাটি তার পরিবারকে জানায়। পরিবার থেকে আদমদীঘি থানায় নারী শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে। পুলিশ মঙ্গলবার রাতে মাফিজুল ইসলামকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আদমদীঘি থানার এসআই সামসুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাফিজুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।