• আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

উপবৃত্তির টাকায় কেনা গরু চুরি হওয়ার পর উদ্ধার করল পুলিশ

১১:৫৭ অপরাহ্ণ | বুধবার, আগস্ট ২৬, ২০২০ রংপুর
pan

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে আনিসুর রহমানের মেয়েদের উপবৃত্তির টাকায় কেনা ৪ টি গরু চুরি হওয়ার পর ৩ টি গরু উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

১৮ আগস্ট গভীর রাতে সদর উপজেলার টুনিরহাট ইউনিয়নের ঘটবর এলাকার আনিসুর রহমানের বাড়ি থেকে ওই ৪টি গরু চুরি হয়। পরে গরুর মালিক আনিসুর রহমান সদর থানায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করেন।

এরপর আজ (বুধবার) অমরখানা চেকরমারি এলাকায় একটি বাগান থেকে বাঁধা অবস্থায় ৩ টি গরু উদ্ধার করে থানায় নিয়ে যায় সদর থানা পুলিশ।

গরুর মালিক আনিসুর রহমান জানান, আমার চার মেয়ের বৃত্তির টাকায় গরুগুলো কেনা হয়েছিল। সেগুলো লালনপালন করি, যেন ভবিষ্যতে তা বিক্রি করে মেয়েদের আর্থিক প্রয়োজন মেটাতে পারি। কিন্তু ১৮ আগস্ট রাতে গরুগুলো চুরি হয়ে যায়।

এরপর থেকে মেয়েরা অঝোরে কাঁদত। তবে পুলিশ ৪ টি গরুর ৩ টি ফিরিয়ে দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে। এত দ্রুত গরুগুলো ফিরে পাব ভাবতে পারি নি। ভবিষ্যতে মেয়েদের পড়াশোনার ব্যয় বহন করতে আর সমস্যা হবে না।

পঞ্চগড় সদর থানার ওসি (অফিসার ইনচার্জ) আবু আক্কাছ আহমদ গরু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। ওসি বলেন, বাকী ১ টি গরু ও গরু চোরদের আটকের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।