সংবাদ শিরোনাম

ভোটার উপস্থিতি কম হওয়াকে আমেরিকার সঙ্গে তুলনা ইসি সচিবেরবিএসএমএমইউয়ে প্রথম টিকা নিলেন উপাচার্য কনক কান্তি বড়ুয়াবরযাত্রীবাহী গাড়িতে সাবেক প্রেমিকের হামলা, বরসহ আহত ৩বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলাম

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কোহলি-আনুশকার ঘরে আসছে নতুন অতিথি

◷ ১:২৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০ বিনোদন
image 19444

বিনোদন ডেস্ক- ছবিটা নিঃসন্দেহে চোখ জুড়িয়ে দেয়। হাসিমুখে দরজায় ঠেস দিয়ে দাঁড়িয়ে আনুশকা শর্মা। তাঁর পেছনে বিরাট কোহলির মুখেও হাসিমুখ। এই দম্পতির হাসিমুখ নতুন কিছু না। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের ভালোবাসার নিদর্শন মেলে প্রায়ই। এবার মিলল সুখবর। বাবা হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি।

সামাজিক যোগাযোগমাধ্যমে আজ এ ছবিটি পোস্ট করেছেন কোহলি। দুজনের সাদা-কালো পোশাকের মিশেলে তোলা এ ছবিটির প্রধান আকর্ষণ ক্যাপশন। নিজের অফিশিয়াল ফেসবুক ও টুইটারে পোস্ট করা এ ছবির ক্যাপশনে ভারতীয় অধিনায়ক লিখেছেন, ‘এখন থেকে আমরা তিনজন। আসবে জানুয়ারি ২০২১।’

বাবা হতে যাওয়ার সুখবরটা এটুকুতেই বুঝিয়ে দিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। তাঁর জীবনসঙ্গী বলিউড অভিনেত্রী আনুশকাও ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে একই ছবি ও একই ক্যাপশনের পোস্ট করেছেন।

এরআগে কিছুদিন আগেই একটি ভাইরাল ছবিকে কেন্দ্র করে উঠেছিল তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। সেই সময়ে খবরটি ধামাচাপা পড়ে গেলেও এবার আর কোনও দ্বিধার প্রশ্নই নেই।

দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। অবশেষে ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

আনুশকার মা হওয়ার খবরে শুভেচ্ছা জানাচ্ছেন বলিউড তারকারা। অভিনেত্রী আলিয়া ভাট হার্ট ইমোজি কমেন্টস করেছেন। মৌনি রয় লিখেছেন, ‘অনেক অনেক খুশি।’ এছাড়া সামান্থা আক্কিনেনি, তাপসী পান্নু, সানিয়া মির্জাসহ অনেক তারকা ও ভক্তরা বিরাট-আনুশকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী। অন্যদিকে, সম্প্রতি দুবাইয়ে আইপিএল খেলার জন্যে গেছেন বিরাট কোহলি।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১