সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

◷ ৪:৪৪ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০ ঢাকা, দেশের খবর
99999965

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি- রাজবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় জহুরা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল ৯টার দিকে সদর উপজেলার কল্যাণপুর এলাকায় দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। জহুরা বেগম কল্যাণপুর এলাকার মহির উদ্দিন খানের স্ত্রী।

জানা যায়, সকালে নিজ বাড়ির সামনে দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিলেন জহুরা বেগম। এসময় রাজবাড়ী থেকে দৌলতদিয়া ঘাটগামী দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।