সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আদালতে নিঃশর্ত ক্ষমা চাইলেন ওসি আবুল খায়ের

◷ ৬:৩৫ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০ আলোচিত বাংলাদেশ
image 180827

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- মেজর সিনহা নিহতের ঘটনায় শিপ্রা দেবনাথের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় দুটি জব্দকৃত তালিকা তৈরি এবং একটির সঙ্গে অপরটির মিল না থাকার বিষয়ে আদালতের কাছে নিজের ভুল স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন রামু থানার ওসি মো. আবুল খায়ের।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর ১২টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. দেলোয়ার হোছাইনের আদালতে উপস্থিত হয়ে তিনি ক্ষমা প্রার্থনা করেন।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবি এম এ বারী এই তথ্য জানিয়েছেন।

সিনহা ভ্রমণবিষয়ক ডকুমেন্টারি বানানোর জন্য কক্সবাজারের হিমছড়ি এলাকায় গিয়েছিলেন। ওই কাজে তার সঙ্গে ছিলেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের শিক্ষার্থী সিফাত ও শিপ্রা। সিনহা নিহত হওয়ার পর পুলিশ সিফাত ও শিপ্রার বিরুদ্ধে মামলা করে। এছাড়া পুলিশ একটি সাধারণ ডায়েরিও (জিডি) করে।

শিপ্রার আইনজীবী মাহবুবুল আলম টিপু বলেন, “মামলার পর আবার জিডি করার প্রশ্ন আসে না। আবার পুলিশ ওই মামলায় শিপ্রার মালপত্রের একটি তালিকা করার পাশাপাশি জিডি-মূলে আরও একটি তালিকা করে। দুটি তালিকায় আবার গরমিল দেখা যায়।

“রামু থানার ওসিকে এর কারণ জানাতে আদেশ দিয়েছিল আদালত। রামু থানার বর্তমান ওসি আবুল খায়ের আদালতে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন। একই সঙ্গে লিখিত শোকজের জবাবও জমা দেন।”

sp tanvir কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১

Nixon 1 নিক্সন চৌধুরী বাচ্চা ছেলে: কাদের মির্জা

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Tufan sarkar সেই তুফান সরকারের জামিন

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১